অটো বেস্ট ইঞ্জিন প্রতিস্থাপন পরিষেবা মূল্য

অটো বেস্ট ইঞ্জিন প্রতিস্থাপন পরিষেবা মূল্য

যানবাহন ইঞ্জিন উচ্চ ঘূর্ণন সঁচারক বল, ভাল অর্থনৈতিক পারফরম্যান্স সুবিধা আছে। গ্যাসোলিন ইঞ্জিনের সাথে যানবাহন ইঞ্জিনের একই জায়গায় অনেকগুলি আছে, প্রতিটি কাজ চক্রের অভিজ্ঞতার মধ্যেও, কম্প্রেশন, কাজ, চারটি স্ট্রোকে নিঃশেষ করা। যাইহোক, কারণ গাড়ির ইঞ্জিন ব্যবহৃত জ্বালানি ডিজেল, ...

এখন চ্যাট করুন

পণ্যের বিবরণ

যানবাহন ইঞ্জিন উচ্চ ঘূর্ণন সঁচারক বল, ভাল অর্থনৈতিক পারফরম্যান্স সুবিধা আছে। গ্যাসোলিন ইঞ্জিনের সাথে যানবাহন ইঞ্জিনের একই জায়গায় অনেকগুলি আছে, প্রতিটি কাজ চক্রের অভিজ্ঞতার মধ্যেও, কম্প্রেশন, কাজ, চারটি স্ট্রোকে নিঃশেষ করা। তবে, কারণ ইঞ্জিন ইঞ্জিনের জ্বালানী ব্যবহৃত হয় ডিজেল, তার সান্দ্রতা গ্যাসোলিনের চেয়ে বড়, বায়োপড করা সহজ নয়, এবং এর স্বতঃস্ফূর্ত জ্বলন তাপমাত্রা পেট্রলের চেয়ে কম, অতএব, দহনশীল মিশ্রণ গঠন এবং ইগনিশন পদ্ধতি গ্যাসোলিন ইঞ্জিনের সাথে ভিন্ন।

পার্থক্য হল যে ইঞ্জিন ইঞ্জিনের সিলিন্ডারের মিশ্রণ ক্যালেন্ডারিং নয়, প্রজ্বলিত নয়। যানবাহন ইঞ্জিন কাজ, সিলিন্ডার মধ্যে বায়ু, সময় শেষে সঙ্কুচিত সিলিন্ডার মধ্যে বায়ু, তাপমাত্রা 500-700 ℃ পৌঁছাতে পারে, চাপ 40-50 বায়ুমণ্ডল পৌঁছতে পারে। যখন পিস্টন শীর্ষস্থানীয় মৃত কেন্দ্রের দিকে অগ্রসর হয়, তখন তেল সরবরাহ ব্যবস্থার জ্বালানী ইঞ্জেক্টরটি খুব অল্প সময়ের মধ্যে অত্যন্ত উচ্চ চাপ সহ সিলিন্ডার জ্বলন চেম্বারের জ্বালানি সূচনা করে। ডিজেল তেল সূক্ষ্ম তেল কণা গঠন এবং উচ্চ চাপ এবং উচ্চ তাপমাত্রা বায়ু সঙ্গে মিক্স। ঝিলিমিলি মিশ্রণ নিজেই পুড়ে, বিস্ফোরক বলের সহিংস বিস্তার, কাজ নিচে পিস্টন উন্নীত, এই সময় তাপমাত্রা পর্যন্ত 1900-2000 ℃, 60-100 বায়ুমণ্ডল পর্যন্ত চাপ, একটি বড় টর্চ ফলে, তাই যানবাহন ইঞ্জিন ব্যাপকভাবে বড় ডিজেল সরঞ্জাম ব্যবহৃত।

ঐতিহ্যবাহী যানবাহন ইঞ্জিনের বৈশিষ্ট্য: তাপ দক্ষতা এবং অর্থনীতি ভাল, যানবাহন ইঞ্জিন বাতাসের তাপমাত্রা বৃদ্ধির জন্য সংকুচিত হাওয়া প্রক্রিয়াকে ব্যবহার করে, যাতে এয়ার তাপমাত্রা ডিজেলের ইগনিশন পয়েন্ট অতিক্রম করে, তারপর ডিজেল, ডিজেল স্প্রে এবং বায়ু দ্বারা স্প্রে করা হয় অগ্নিনিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে যানবাহন ইঞ্জিন বজায় রাখার সময় মিলে মিশানো। একই সময়ে, ডিজেলের জ্বালানি সরবরাহ ব্যবস্থা অপেক্ষাকৃত সহজ, তাই পেট্রল ইঞ্জিনের তুলনায় যানবাহন ইঞ্জিনের নির্ভরযোগ্যতা আরও ভাল। Deflagration সীমাবদ্ধতা এবং ডিজেল এর স্বতঃস্ফূর্ত দহন জন্য প্রয়োজন, যানবাহন ইঞ্জিন কম্প্রেশন অনুপাত উচ্চ হয়। তাপীয় দক্ষতা এবং অর্থনীতি গ্যাসোলিন ইঞ্জিনের চেয়ে ভালো, যখন গাড়ির মধ্যে একই শক্তি, গাড়ির ইঞ্জিনের টর্কে, কম গতির সর্বোচ্চ ক্ষমতা, ট্রাক ব্যবহারের জন্য উপযুক্ত।

কিন্তু গাড়ির ইঞ্জিনের কারণে কাজের চাপে, উচ্চ কাঠামোগত শক্তি এবং শক্ততার সাথে প্রাসঙ্গিক অংশগুলি প্রয়োজন, তাই গাড়ির ইঞ্জিনটি বিশাল, বড়; ডিজেল জ্বালানি ইনজেকশন পাম্প এবং অগ্রভাগ উত্পাদন প্রয়োজনীয়তা উচ্চ, তাই খরচ বেশী; উপরন্তু, যানবাহন ইঞ্জিন রুক্ষ, কম্পন শব্দ; ডিজেল বিমুক্ত করা সহজ নয়, শীতকালে কঠিন ঠান্ডা শুরু। উপরোক্ত বৈশিষ্ট্যগুলির কারণে, যানবাহন ইঞ্জিনটি সাধারণত ট্রাকের বড়, মাঝারি আকারের ট্রাকের জন্য ব্যবহৃত হয়। ঐতিহ্যগতভাবে, যানবাহন ইঞ্জিনগুলি অপেক্ষাকৃত ভারী এবং লাইটার গ্যাসোলিন ইঞ্জিন (কম গতি), গোলমাল এবং কম্পন, এবং ধোঁয়া এবং পদার্থসমূহ (পিএম) নির্গমনের মত এতটা নয় যে তারা গাড়িগুলি দ্বারা অনুকূলিত হয়। বিশেষ করে ছোট ছোট গতির ইঞ্জিন ইঞ্জিনের নতুন বিকাশ, কয়েকটি উন্নত প্রযুক্তি যেমন বৈদ্যুতিক সরাসরি ইনজেকশন, সাধারণ রেল, টর্চার্চেড, ঠান্ডা এবং ক্ষুদ্র যানবাহন ইঞ্জিন অ্যাপ্লিকেশনের জন্য অন্যান্য প্রযুক্তির নতুন উন্নয়ন, যাতে মূল যানবাহন ইঞ্জিনের ত্রুটিগুলি ঘটে শক্তির সংরক্ষণ এবং যানবাহন ইঞ্জিন শক্তি সংরক্ষণ এবং CO2 নির্গমন সুবিধাগুলি, পেট্রল ইঞ্জিন সহ সমস্ত তাপ ইঞ্জিন, একটি "সবুজ ইঞ্জিন" প্রতিস্থাপিত করা যাবে না।


সংশ্লিষ্ট পণ্য

অনুসন্ধান